সকাল বেলার মেঘ
- নওশীন শিকদার ২৭-০৪-২০২৪

সকাল বেলার মেঘ...
আমার হৃদয় চূড়ায় আছে প্রিয় শুভ্রতায়,
সকাল বেলার মেঘ...
যার স্বপ্ন মেঘে মেঘে আড়ালে হারায় স্মৃতি - বিষন্নতায়।

সকাল বেলার মেঘ...
মিষ্টি মিষ্টি লেখা যার পরিচায়ক।
সকাল বেলার মেঘ..
কৃতজ্ঞতা যার চরিত্রের মাধুর্যদায়ক।

সকাল বেলার মেঘ...
সরলতার শতরঞ্জি যার আপন আলোক,
সকাল বেলার মেঘ...
হাসির আলোয় দুঃখ লুকোনোর মাঝেই তার কাজলটানা চোখের পলক।

সকাল বেলার মেঘ..
অভিমানী বালিকাসুলভ ছন্দে বিভোর,
সকাল বেলার মেঘ..
প্রিয় মানুষগুলোর জন্য যার মনে স্পন্দিত এক মায়ার শহর।

সকাল বেলার মেঘ..
শুভ্র শাড়ির আঁচল ওড়ানো এক নৈশব্দতমা,
সকাল বেলার মেঘ..
বন্ধুত্ব,ভালোবাসা আর চোখের জল যার হৃদয়-ক্যালেন্ডারের পাতায় জমা।

উৎসর্গঃ আমার বোন / বান্ধবী মেঘকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।